1. nagorikit@gmail.com : livenewsbd24 : Nagorik IT
সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন
  •                      
ব্রেকিং নিউজ:
জামালপুর জেলার দেওয়ানগঞ্জে ভোটের মাঠে এগিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুন্নী আক্তার ছে‌লের দায়ের কোপে মা‌য়ের মৃত্যু ঘাতক ছেলে গ্রেফতার ২০২৪ সালের – ফিতরা নির্ধারন সর্বনিম্ন ফিতরা ১১৫ টাকা থেকে সর্বোচ্চ ২৯৭০ টাকা জানালেন, ইসলামিক ফাউন্ডেশন কবিরাজ থেকে কোটিপতি “বুলবুলি” কবিরাজ ক্যাপসিকাম বিক্রি করতে পেরে অবশেষে হাঁসি ফুটলো কৃষকের মুখে…  সেবার ব্রতে চাকরি’—এই শ্লোগানে বাংলাদেশ পুলিশ ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগের লক্ষ্যে লিখিত পরীক্ষা অনুষ্ঠিত জামালপুর সাংবাদিক লাঞ্ছিত করলেন অবৈধ তেলের ব্যবসায়ী মনু  জামালপুর আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত অপরাজেয় বাংলাদেশ এর আয়োজনে সরকারি-বেসরকারি ও সুশীল সমাজের প্রতিনিধিদের নিয়ে অবহিতকরণ সভা জামালপুরে এডাব এর আয়োজনে সম-নাগরিকত্ব শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

ছে‌লের দায়ের কোপে মা‌য়ের মৃত্যু ঘাতক ছেলে গ্রেফতার

জাহাঈীর আলম, জামালপুর জেলা প্রতিনিধিঃ
  • আপডেট করা হয়েছে রবিবার, ৩১ মার্চ, ২০২৪
  • ১২৭ বার পড়া হয়েছে

ছে‌লের দায়ের কোপে মা‌য়ের মৃত্যু ঘাতক ছেলে গ্রেফতার

জাহাঈীর আলম, জামালপুর জেলা প্রতিনিধিঃ
জামালপুরের বকশীগঞ্জে ছে‌লের ধারা‌লো দায়ের কো‌পে খুন হ‌লেন গর্ভধারিনী মা রাবিয়া খাতুন (৫৫)।

রবিবার (৩১ মার্চ) দুপুরের বকশীগঞ্জ পৌর এলাকার মালীরচর মন্ডলপাড়ার সরকারপাড়া এ ঘটনা ঘটে। নিহত রাবিয়া খাতুন মৃত হযরত আলী দানবের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে, জাহিদের মায়ের সাথে স্ত্রী মিশি আক্তারের কথা কাটাকাটি হয়। পাশেই জাহিদ দা দিয়ে জাঙ্গলার কাজ করছিলো। বউ ও মায়ের সঙ্গে ঝগড়া দেখে জাহিদ দা দিয়ে তার মাকে মাথায় আঘাত করলে মা রাবিয়া খাতুন গুরুত্বর আহত হয়।এ অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাস্তায় মারা যায়।

বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল আহাদ খাঁন জানান,খবর পেয়েই দ্রুত ঘটনার স্থলে পুলিশ গিয়ে বাড়ী পাশের ভুট্টা ক্ষেত থেকে ছেলে জাহিদকে গ্রেফতার করা হয়েছে। যে দা দিয়ে মাকে আঘাত করা হয়েছে। সে দা আলামত হিসাবে উদ্ধার করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিনা অনুমতিতে ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও ব্যবহার করা কপিরাইট আইনের লংঘন ।

কারিগরি সহযোগিতায়- নাগরিক আইটি